• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বৈষম্য বিরোধী ছাত্র জনতার স্বেরাচারী শেখ হাসিনা পতনের আন্দোলনের সময় দূর্বৃত্তদের আগুনে ক্ষতিগ্রস্ত শেরপুর সদর থানার অবকাঠামোর পরিবর্তনসহ স্বাভাবিক হয়ে আসছে পুলিশের কার্যক্রম।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হককে পরিবর্তন করে এখানে নতুন করে দায়িত্ব দেয়া হয়েছে মো: জাহাঙ্গীর আলমকে। তিনি যোগদান করেই ক্ষতিগ্রস্ত থানা ভবনের উন্নয়ন করে তা ইতিমধ্যেই ব্যবহার উপযোগী করে তুলেছেন। থানার সকল পুলিশ সদস্যদের স্বাভাবিক কাজকর্ম পরিচালনা করতে উদ্বোদ্ধ করছেন। ইতিমধ্যে থানার স্বাভাবিক অবস্থার অনেকটাই ফিরে এসেছে।

এব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমরা থানার পরিবেশ ফিরিয়ে আনছি। পুলিশের কাজের গতি ফিরে আসছে। আশাকরি পুলিশের কাজ স্বাভাবিক হয়ে আসবে দ্রুতই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।